Hope Polytechnic Institute
নিউজ:

২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং/টেক্সটাইল শিক্ষাক্রমে সিভিল, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, কম্পিউটার এবং টেক্সটাইল টেকনোলজিতে ভর্তি চলছে। ভর্তিচ্ছু প্রার্থীরা অতি সত্বর যোগাযোগ করুন। যোগাযোগের ঠিকানা: ৮৭, এম. এ. বারী রোড, গল্লামারী, খুলনা। মোবাইল: ০১৭৬০-০৮৮১৫৬, ০১৭১০-৮৬২৩২৩।

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পরীক্ষার সংশোধিত বিজ্ঞপ্তি।

এতদ্বারা হোপ পলিটেকনিক ইনস্টিটিউট-এ অধ্যয়নরত সকল নিয়মিত ও অনিয়মিত পরীক্ষার্থীদের বিশেষভাবে জানানো যাচ্ছে যে, গত ১৫/০৬/২০২৩ খ্রিঃ তারিখে প্রকাশিত ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ১ম, ৩য়, ৫ম, ৭ম ও ৮ম (অনিয়মিত) পর্বের পরীক্ষার সময়সূচী পরিবর্তীত হয়ে পরীক্ষার সংশোধিত বিজ্ঞপ্তি গত ২৫/০৬/২০২৩ খ্রিঃ তারিখে প্রকাশিত হয়েছে। উক্ত সংশোধিত বিজ্ঞপ্তি মোতাবেক আগামী ০৯/০৭/২০২৩ খ্রিঃ তারিখ হতে শুরু হবে। সংশোধিত বিজ্ঞপ্তিতে প্রকাশিত পরীক্ষার সময়সূচী অনুসরণ করার জন্য উক্ত পর্বসমূহের সকল শিক্ষার্থীদের বিশেষভাবে বলা হল।

উল্লেখ্য যে, পরীক্ষার তারিখ পিছিয়ে যাওয়ার কারণে আগামী ০৮/০৭/২০২৩ খ্রিঃ তারিখের মধ্যে জুলাই’২৩ মাসের বেতনসহ সমস্ত বকেয়া পরিশোধপূর্বক রিসিপশন থেকে প্রবেশপত্র সংগ্রহের জন্য বিশেষভাবে অনুরোধক্রমে নির্দেশ প্রদান করা হল।

নির্দেশক্রমে-

ইঞ্জি. বিভাস কান্তি মন্ডল

অধ্যক্ষ

হোপ পলিটেকনিক অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট

খুলনা।

Top